বুধবার, ২৪ জুলাই, ২০১৩

সাগর রুনি হত্যা রহস্য !!!

সাগর রুনি’কে খুন করা হয়েছে আড়াই মাস পার হয়ে গেল ! এতদিন যাবত খোঁজা হচ্ছিল কে বা কারা খুনি এবং কি কারনে খুন করা হয়েছে ! কিন্তু অবাক করা এটা খবর জেনে বিস্মিত হতে হল । লাশ আবার কবর থেকে উত্তলন করা হবে । রাসায়নিক পরীক্ষা করতে হবে । কারন কবর দেয়ার আগে এই পরীক্ষাটা করা হয়নি । এর মানে কি ? তবে এত বড় এটা খুন হল এর তদন্তের শুরুতেই দেখি গরমিল !! কিসের উপর ভিত্তে করে তাহলে আড়াই তা মাস কাটিয়ে দেয়া হল ?

লাশ উত্তলন হবে। একজন সহকারী ম্যাজিসট্রেট থাকবেন । চুরিকাঘাতে মৃত্যু হয়েছে সাগর রুনি’র এটা জেনে আসছিলাম এতদিন !! কিন্তু RAB এর কাছে মালার তদন্ত পরার পর সব পুরু বেপারটাই এটা গলক ধাঁধায় পরে গেল । যেখানে স্বরাষ্ট্র মন্ত্রি ৪৮ ঘন্টর মধ্যে খুনিকে খুজে বের করার নির্দেশ দিয়েছিলন !! সেখানে তো খুনি কিংবা খুনের কারন ও আজ পর্যন্ত দেশবাসী আর নিহতদের পরিবার জানতে পারেনি। সেখানে এখন খোঁজা হচ্ছে কিভাবে খুন হল সেই কারন।

লাশ উঠানো হবে ! নতুন করে মৃত্যুর কারন বের করবে ! খুনের রহস্য বের করতে কাটিয়ে দেয়া হলো আড়াই মাস ! তারপর আরও নাকি কিভাবে খুন হল সেই তদন্ত ঠিক হয়নি !!

কবে খুনি সনাক্ত হবে ? খুনের কারন সনাক্ত হবে । তারপর শুরু হবে বিচার । হাই কোর্ট, সুপ্রিম কোর্ট, রাষ্ট্রপতির কাছে প্রাণ ভিক্ষা ! বেঁচে গেলেও যেতে পারে খুনি !

খুনি বেঁচে যাবে । বিচার চলতে থাকবে ! সরকার বদলাবে। নিয়ম বদলাবে।
নিরাপত্তাহীন জীবন নিয়ে আমাদের এভাবেই চলতে হবে বাঁচতে হবে !!কোন অন্যায়ের বিচার পাব না শুধু কেঁদে যাব প্রিয়জন হারানোর বেদনায় !

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন